গাজীপুর মহানগরের পূবাইল মেট্রোপলিটন থানার কলেজ গেইট এলাকা থেকে ৪০০পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পূবাইল থানা পুলিশ

Pubaile-hgfd-20230807072026.jpg

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুর মহানগরের পূবাইল মেট্রোপলিটন থানার কলেজ গেইট এলাকা থেকে ৪০০পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পূবাইল থানা পুলিশ। তবে পালিয়ে গেছে ওই দুই মাদক ব্যবসায়ীর এক সহযোগী।

রোববার (৬ আগস্ট) রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রিয়াজ উদ্দিন (৫৩) গাজীপুর জেলার কালীগঞ্জ থানার মুনসুরপুর মৃত মাহিন উদ্দিনের ছেলে ও ২/ ইয়াছিন মিয়া (৩৩) গাজীপুর জেলার কালীগঞ্জ থানার দরিসম গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে ঘটনার সহিত জড়িত পলাতক আসামী হলেন, নুর মোহাম্মদ নুরু (৩৫) গাজীপুর জেলার কালীগঞ্জ থানার উত্তর ভাদারাতি গ্রামের মৃত ফজলু‍‍`র ছেলে ।

পূবাইল থানায় কর্মরত এসআই হুমায়ুন কবির জানান, পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শফিকুল ইসলাম এর নেতৃত্বে ৪১নং ওয়ার্ডের পূবাইল সাকিনস্থ কলেজ গেইট সংলগ্ন পূবাইল বিশ্ববিদ্যালয় কলেজের সামনে পাকা রাস্তার উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করিয়া রিয়াজ উদ্দিন ও ইয়াছিন মিয়া নামের দুই মাদক ব্যবসায়ীদের দেহ তল্লাশি করে চারশত পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।এসময় পালিয়ে গেছে নুর মোহাম্মদ নুরু নামে আর এক মাদক ব্যাবসায়ী।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করে তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে। পলাতক একজনকেও গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

Share this post

PinIt
scroll to top