যশোর জেলার কোতয়ালী থানাধীন শংকরপুর এলাকা হতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঝিনাইদহের কুখ্যাত মাদক ব্যবসায়ী আসাদুর’কে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

kali.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ আসাদুর রহমান (৫৫) ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন এলাকার কুখ্যাত মাদক কারবারি। সে দীর্ঘদিন যাবত ঝিনাইদহ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গত ২০০৬ সালে আসামী মোঃ আসাদুর রহমান (৫৫),কে ট্রাক ভর্তি বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ গাজীপুর জেলার কালিয়াকৈর থানা পুলিশ গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে কালিয়াকৈর থানায় একটি মাদক মামলা রুজু করে। বিজ্ঞ আদালত হতে উক্ত মামলায় জামিন পেয়ে আসামী তার মাদক ব্যবসা পুনরায় চালু করে। পরবর্তীতে উক্ত মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় ২০১৪ সালে বিজ্ঞ আদালত আসামী মোঃ আসাদুর রহমান (৫৫)’কে যাবজ্জীবন কারাদন্ড সহ ৩০,০০০/-(ত্রিশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরও ০১ (এক) বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। আসামী আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন পেশা অবলম্বন করে নিজেকে আত্মগোপন রাখে। পরবর্তীতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত আসামীর অবস্থান নিশ্চিত করে।

এরই ধারাবাহিকতায় গত ইং ১৭ আগস্ট ২০২৩ তারিখ রাতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন শংকরপুর এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক কারবারি ১। মোঃ আসাদুর রহমান (৫৫), থানা- কালীগঞ্জ, জেলা- ঝিনাইদহ’কে গ্রেফতার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top