খুলনায় ক্রিকেটারদের মিলনমেলা

.jpg

খুলনায় ক্রিকেটারদের মিলনমেলা

জহিরুল ইসলাম রাতুল: খুলনায় প্রথমবারের মতো ক্রিকেটারদের মিলন মেলা অনুষ্ঠিত হলো।ক্ষুদে তরুণ,আর প্রবীণ খুলনার সব শ্রেণির ক্রিকেটাররা এবার এক স্থানে। এমন অভাবনীয় দৃশ্য শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ১০টায় জেলা স্টেডিয়ামের আউটার মাঠে। মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহানসহ জাতীয় দলের ক্রিকেটারদের ভিড়ে ছিল নতুন উদীয়মান ক্রিকেটার, ছিলেন প্রবীণ ক্রিকেটাররাও।ছিলেন নারী ক্রিকেটাররাও।

ক্রিকেটারর্স ওয়েলফেয়ার অ্যাসেসিয়েশন অব বাংলাদেশ কোয়াবের খুলনা শাখার আয়োজনে প্রথম পুনর্মিলনী কার্যত পরিণত হলো ক্রিকেটারদের মিলনমেলায়। মিরাজ, সোহান, মেহেদী, সালমা, রুমানাসহ জাতীয় দলের তারকা ক্রিকেটারদের উপস্থিতি অন্যদের কাছে বাড়তি রোমাঞ্চ জাগায়।

শুক্রবার সকাল ১১টার কিছু পরে জাতীয় দলের তারকা ক্রিকেটারদের উপস্থিতিতে পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

নিজেদের এমন আয়োজনকে স্মরণীয় করে রাখতে ক্রিকেটাররা এবার রোড শো এর মাধ্যমে ঘুরেন পুরো খুলনা নগরী। মোটরবাইক, পিকআপ আর প্রাইভেট কারের র‌্যালিটি ছিল পুনর্মিলনী অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ। প্রথমবারের মতো এমন আয়োজনে নস্টালজিক হয়ে পড়েন ক্রিকেটাররা।

জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ বলেন, এমন আয়োজন আমাদের জন্য সত্যিই খুব আনন্দের।আয়োজন যারা করেছেন তাদের ধন্যবাদ জানাচ্ছি।

জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটার নুরুল হাসান সোহান বলেন, জাতীয় দল বা অন্য খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকার কারণে সেভাবে খুলনার মাঠে সময় দেয়া হয় না।এমন একটি আয়োজনে অংশ নিতে পেরে আমার খুবই ভালো লাগছে।

নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সালমা খাতুন বলেন,এখানে এসে খুব ভালো লাগছে। পুরোনো অনেকের সঙ্গে দেখা হচ্ছে। সবার সঙ্গে ছবি তুলেছি। সবাইকে নিয়ে অনেক মজা করছি।

আয়োজকরা বলছেন, সবাইকে এক স্থানে আনার পাশাপাশি খুলনার ক্রিকেটকেও এর মাধ্যমে এগিয়ে নেয়া তাদের লক্ষ্য।প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে খুলনার বর্তমান ও সাবেক মিলে পাঁচ শতাধিক ক্রিকেটার অংশগ্রহণ করেন।

Share this post

PinIt
scroll to top